ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫২
আজকের সর্বশেষ সবখবর

ফাঁকা বাসায় কলেজছাত্রীর ‘রহস্যজনক’ মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১১, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
পঠিত: 1162 বার
Link Copied!

বরগুনায় জেরিন ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) দুপুরে বরগুনা পৌর শহরের সরকারি কলেজ সংলগ্ন গ্রীন রোডের একটি ভাড়াবাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

জেরিন ইসলাম বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নাপিতখালী এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী জলিল মৃধার মেয়ে। তিনি বরগুনা সরকারি কলেজের এইচএসসি পরিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রীন রোড এলাকায় খায়রুল আলম জাহিদের মালিকানাধীন একটি কাঠের বাড়িতে ৪ মাস যাবত ভাড়া থাকেন জেরিন ও তার মা পিয়ারা বেগম। জেরিনের বাবা ও ভাই প্রবাসে থাকেন।

বাড়িওয়ালার স্ত্রী সোনিয়া বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় জেরিনের মা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে মেয়েকে দেখে রাখতে বলেন। রাতে জেরিন বাসায় একা ছিলেন।

তিনি আরো বলেন, শুক্রবার সকালে আমাদের বাসার রান্নার গ্যাস ফুরিয়ে গেলে জেরিনদের গ্যাসের চুলায় রান্নার সিদ্ধান্ত নেই। ১০টার দিকে আমার মেয়েকে দিয়ে জেরিনকে ডাকতে পাঠাই। তবে কোন সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে দরজার ফাক দিয়ে উকি দিয়ে জেরিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেই।

জেরিন ইসলামের মরদেহের চেহারা বরাবর একটি স্মার্টফোনে সেলফি ক্যামেরা তাক করানো ছিল। তাই প্রাথমিক ভাবে ভিডিও কলের মাধ্যমে আত্মহত্যা বলে ধারণা পুলিশের।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেরিন ইসলামের ফেসবুক বন্ধুরা জানান, জেরিন ইসলাম ১৯ ঘন্টা আগে (রাত ১২টা) অনলাইনে এক্টিভ ছিলেন।

জেরিনের মা পিয়ারা বেগম বলেন, ‘আমি বাসায় ছিলাম না। কিভাবে এসব হলো! কিছুই বুঝতেছি না।’ প্রশাসনের কাছে তিনি সঠিক তদন্তের দাবি জানান।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে কিছুই বলা যাচ্ছে না।

তিনি আরো বলেন, মরদেহের চেহারা বরাবর একটি স্মার্টফোনে সেলফি ক্যামেরা তাক করানো ছিল। ফোনটি জব্দ করা হয়েছে, ফোনটি পরীক্ষা-নিরীক্ষা করে দেখব। মরদেহ ময়নাতদন্ত শেষে রিপোর্ট দেখে সত্যতা জানানো যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।