ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:২৩

তামিমকে ছাড়াই ফিরল বাংলাদেশ দল

খেলাধুলা ডেস্ক
আগস্ট ১২, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
পঠিত: 96 বার
Link Copied!

গত ৯ বছরে যা হয়নি এবার সেটাই হলো। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ দল। হতাশার সিরিজ শেষে শুক্রবার (১২ আগস্ট) বিকালে দেশে ফিরেছে টাইগাররা।

সিরিজ হারের লজ্জা নিয়ে গতকাল রাতে দেশের উদ্দেশে রওনা দিয়েছিল বাংলাদেশ দল। শুক্রবার বিকাল ৫টা ১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে তারা।

তবে দলের সঙ্গে দেশে ফেরেননি অধিনায়ক তামিম ইকবাল। তিনি জিম্বাবুয়ে থেকে দুবাইয়ে গেছেন। তামিম ছাড়াও ফিরেননি নাঈম শেখ। লিটন দাস ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলে বিকল্প হিসেবে জিম্বাবুয়েতে যান নাঈম। কিন্তু সেখানে কোনো ম্যাচ খেলা হয়নি তার। এবার সিরিজ শেষে জিম্বাবুয়ে থেকে সরাসরি উইন্ডিজে গেছেন তিনি। সেখানে উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ওয়ানডেতে খেলবেন এই ওপেনার।

এদিকে আজ দেশে ফেরার কথা রয়েছে সাকিব আল হাসানের। সম্প্রতি বেটিং প্রতিষ্ঠানের সহযোগী একটি নিউজ পোর্টালের সঙ্গে চুক্তি করে বিতর্কের জন্ম দেন তিনি। চুক্তি বাতিল না করলে দেশের হয়ে সাকিব খেলতে পারবেন না বলেই জানিয়ে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শেষ পর্যন্ত বিসিবির কঠোর হুঁশিয়ারিতে চুক্তি বাতিল করেন সাকিব। সাকিবের জন্যই আটকে ছিল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণার বিষয়টি। সাকিব দেশে ফিরলেই এশিয়া কাপের স্কোয়াড চূড়ান্ত হবে।

প্রসঙ্গত, এবারের জিম্বাবুয়ে সফরে দেশের ক্রিকেটপ্রেমীদের হতাশা উপহার দিয়েছে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়ানডে সিরিজেও একই ফলাফল নিয়ে দেশে ফিরেছে টাইগাররা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।