ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৮
আজকের সর্বশেষ সবখবর

আটদিনেও খোঁজ মেলেনি স্ত্রী-সন্তানের, পাগল প্রায় ইব্রাহিম

তালতলী প্রতিনিধি
মার্চ ১৬, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
পঠিত: 241 বার
Link Copied!

নানা বাড়ি বেড়াতে এসে শিশু সন্তানসহ জেসমিন আক্তার নামে (২০) এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন। বিভিন্ন যায়গায় খোঁজ খবর নিলেও আটদিনেও স্ত্রী-সন্তানের কোন খোঁজ পাননি স্বামী।

ঘটনাটি ঘটেছে বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নে। বুধবার (১৬ মার্চ) বিকেলে গণমাধ্যমের কাছে স্ত্রী-সন্তানের নিখোঁজের এ অভিযোগ করেন গৃহবধূর স্বামী ইব্রাহিম।

তিনি জানান, এ ঘটনায় তালতলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেও এখন পর্যন্ত স্ত্রী-সন্তানের কোন খোঁজ পাননি তিনি।

স্বজনরা জানান, ৬ বছর পূর্বে সোনাকাটা ইউনিয়নের সেরাজ মাতুব্বরের ছেলে ইব্রাহিমের সঙ্গে বিয়ে হয় একই এলাকার মো. চুন্নুর মেয়ে জেসমিনের। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল, কোল জুড়ে দুটি সন্তানও রয়েছে।

গত ৯ মার্চ সকালে ইব্রাহিমের স্ত্রী একই এলাকায় তার নানা বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে ছোট ছেলে ইয়াছিনকে (১) নিয়ে বাড়ি থেকে বের হন। ওইদিন দুপুরে ইব্রাহিম নানা শশুর বাড়ি গিয়ে জানতে পারেন তার স্ত্রী ঐ বাড়িতে আসেননি।

পরে বিভিন্ন স্থানে খোঁজ করেও স্ত্রী ও সন্তানকে না পেয়ে তালতলী থানায় সাধারণ ডায়েরী করেন ইব্রাহিম।

ইব্রাহিম বলেন, আমার স্ত্রী তার নানাবাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ছোট ছেলে ইয়াসিনকে নিয়ে বের হন। এরপর থেকে স্ত্রী-সন্তানের কোনো খোঁজ পাচ্ছিনা। তাই তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন তপু বলেন, গৃহবধূর স্বামী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তাদের উদ্ধারের চেষ্টা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।