ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৯
আজকের সর্বশেষ সবখবর

মামাকে হত্যা করতে গিয়ে কান গেল বাবার!

তালতলী প্রতিনিধি
মার্চ ১৪, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
পঠিত: 528 বার
Link Copied!

জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে বরগুনার তালতলীতে মামা রাসেল কে হত্যা করতে গিয়ে বাবা কালামের কান কাটার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন রাসেলের পরিবার।

সোমবার(১৪ মার্চ) সকাল ১০ টায় তালতলী সাংবাদিক ফোরামে সংবাদ সম্মেলনে অভিযোগ করে রাসেলের বোন তুলি বলেন, গত ১১মার্চ উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের বড়ই তলী গ্রামে আবু কালাম আমাদের একটি গরুকে বেধড়ক পেটায়। এই বিষয়ে রাসেল জিজ্ঞাসাবাদ করতে গেলে কালামের সাথে তর্কাতর্কি হয়। পরে হাতাহাতি রুপ নেয় একপর্যায়ে কালাম রাসেলের বুকে কামর দিয়ে বুকের মাংস ছিরেনেয়। এ সময় রাসেলও কালামের গায় হাতদিলে কালামের ছেলে উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক আরিফের নেতৃত্ব ২০/২৫ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে রাসেলকে হত্যার উদ্দেশ্য হামলা করে। এ সময় রাসেল হামলা থেকে বাঁচতে কালামকে ধাক্কাদিলে আরিফের হাতে থাকা বগি দা কালামের কানে লেগে কান কেটে যায়।

এ ঘটনায় আহত রাসেল হাসপাতাল চিকিৎসা নিতে গেলেও সেখানেও হত্যার হুমকি প্রদান করে আরিফ ও তার বাহিনী, প্রতিনিয়ত তারা বিভিন্ন যায়গায় হুমকি প্রদান করছে।

এ বিষয় উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মো.আরিফ বলেন, রাসেলের সাথে জমিজমা নিয়ে আমাদের ঝামেলা আছে তারই জের ধরে আমার বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসাথে আমার মাকেও পিটিয়ে আহত করেছে। আমি ঘটনার সময় বরগুনা ছিলাম, স্থানীয়রা আমার বাবাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আমি আমার বাবা ও মাকে হাসপাতালে অসুস্থ অবস্থায় পেয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।