ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫১

জলকেলিতে অশ্রুজল, রাখাইন নারীর মহিষ চুরি

তালতলী প্রতিনিধি
এপ্রিল ১৮, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
পঠিত: 338 বার
Link Copied!

বরগুনার তালতলীতে লাক্রোন (৪৫) নামে এক রাখাইন নারীর ১১টি মহিষ চুরি হয়েছে। তবে অভিযোগ উঠেছে তার সাবেক স্বামী অংচান (৫০), ম্যথুজ (৪৭) সহ নুরু আলম (৪০) নামে তিন ব্যক্তির বিরুদ্ধে ।

সোমবার (১৮ এপ্রিল) তালতলীতে রাখাইনদের নববর্ষ উৎসব জলকেলি শুরু হলেও অশ্রুজলে কান্না জড়িত অবস্থায় সংবাদ মাধ্যমের কাছে এমন অভিযোগ করেন মহিষ মালিক রাখাইন নারী লাক্রোন তালুকদার।

লাক্রোন তালুকদারের অভিযোগ, লাক্রোন তালুকদারের সাথে পারিবারিক ভাবে তালতলী পাড়ার একই এলাকার মৃত চথ অং এর ছেলে অংচানের সাথে প্রায় ২২ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন নারী সহ জুয়া নেশায় আসক্ত থাকায় ১৬ বছর আগেই স্বামীকে তালাক দেন। এরপর থেকেই লাক্রোনকে তার স্বামী হুমকি দিয়ে আসছে।

তিনি বলেন, আমার সাবেক স্বামী পূর্ব শত্রুতার জের ধরে আমার ১১টি মহিষ চুরি করে নিয়ে গেছে। ১১টি মহিষের দাম প্রায় ৩০ লাখ টাকা কিন্তু আমার সাবেক স্বামী সাড়ে ৬ লাখ টাকায় বিক্রী করে দিয়েছে। আমি মহিষগুলো উদ্ধারের দাবি করছি।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওত হোসেন তপু বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।