ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৭

বাড়ি ফেরার সময় কৃষককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
পঠিত: 103 বার
Link Copied!

বরগুনায় তালতলী উপজেলায় বাজার থেকে বাড়ি ফেরার পথে এক কৃষককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

ওই কৃষকের নাম নুরুজ্জামান (৪০)। তিনি উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের জয়ালভাঙা গ্রামের ময়েজউদ্দিন বিশ্বাসের ছেলে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেল পাচটায় পচাকোড়ালিয়া জেবি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে বাজারের কাজ শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন কৃষক নুরুজ্জামান।

এসময় তিনি পচাকোড়ালিয় জেবি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে একই এলাকার ছত্তার হাওলাদার, তার ছেলে রিয়াজ, মরিয়ম সহ কয়েকজন। এতে মাথায় গুরুতর জখম হয় নুরুজ্জামানের।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত কৃষক নুরুজ্জামানের চাচাত ভাই মজিবর রহমান বলেন, কয়েকদিন আগেও ছত্তার তার সহযোগীদের নিয়ে আমাদের উপর হামলা চালায়। আজই তারা নুরুজ্জামানকে কুপিয়ে জখম করেছে। আমরা এঘটনার বিচার চাই।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিলো। তবে কেউ এখন পর্যন্ত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।