ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৭

ছাত্রকে নির্মম নির্যাতন : শিক্ষক পলাতক, প্রতিষ্ঠান সিলগালা

তালতলী প্রতিনিধি
আগস্ট ২৬, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
পঠিত: 139 বার
Link Copied!

কোচিংয়ে বন্ধুদের সাথে দুষ্টুমি করায় বরগুনার তালতলীতে এক স্কুল ছাত্রকে নির্মমভাবে পেটান শিক্ষক।

গত মঙ্গলবার (২৩ আগস্ট) সামাজিক মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে এবং সমালোচনার ঝড় ওঠে।

এ নিয়ে সংবাদ প্রকাশ হলে বিষয়টি প্রশাসনের নজরে আসে এবং প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাদিক তানভীর।

তিনি জানান, বৃহস্পতিবার (২৫ আগস্ট) ওই কোচিং সেন্টারে গিয়ে অভিযুক্ত শিক্ষক ছগির হোসেনকে না পেয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাদিক তানভীর বলেন, ভাইরাল ভিডিওটি দেখে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাই এবং ঘটনাস্থলে এসে শিক্ষককে না পেয়ে ভ্রাম্যমান আদালতে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

উল্লেখ্য, তালতলী লাউপাড়ায় সাকসেস কোচিং সেন্টার নামে একটি কোচিং সেন্টার খোলেন স্থানীয় শিক্ষক ছগির হোসেন। সেখানে সকল শ্রেণীর প্রায় দুই শতাধিক শিক্ষার্থীকে টাকার বিনিময়ে প্রাইভেট পড়ানো হয়।

ওই কোচিংয়ের ছাত্র স্থানীয় লাউপড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর আসাদকে বন্ধুদের সাথে দুষ্টুমি করায় কোচিংয়ে আটকে নির্মমভাবে নির্যাতন করেন শিক্ষক ছগির হোসেন। ঘটনার দীর্ঘদিন পারে যার একটি ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।