ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৬

একই সময়ে আওয়ামী লীগ-বিএনপির কর্মসূচি, ১৪৪ ধারা জারি

তালতলী প্রতিনিধি
আগস্ট ২২, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
পঠিত: 85 বার
Link Copied!

বরগুনার তালতলীতে একই সময় বিএনপির দুই গ্রুপের বিক্ষোভ সমাবেশ এবং ইউনিয়ন আওয়ামী লীগ শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২২ আগস্ট) দুপুরে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাদিক তানভীর সাক্ষরিত করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তালতলী উপজেলা বিএনপির আহবায়ক কমিটি সোমবার বিকাল ৩ টায় ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে বিক্ষোভ সমাবেশ আয়োজন করেছে। দলটির আহ্বায়ক কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরাও তালতলী বন্দরস্থ হাইস্কুল রোডের বটতলা মোড়ে বিক্ষোভ সমাবেশ করবে বলে ঘোষণা দেয়। এছাড়া বগী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। ফলে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে এমন আশঙ্কা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম সাদিক তানভীর জানান, ২২ আগস্ট দুপুর ১টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা পর্যন্ত ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড এবং বটতলা মোড়সহ তালতলী বাজার এবং এর পার্শ্ববর্তী এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।