ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:১১

গরু আনতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

তালতলী প্রতিনিধি
আগস্ট ১৯, ২০২২ ১:০২ পূর্বাহ্ণ
পঠিত: 80 বার
Link Copied!

রগুনার তালতলীতে বজ্রপাতে আবদুল লতিফ (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ছোটবগী ইউনিয়নের উত্তর চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুল লতিফ একই গ্রামের মৃত অছিমদ্দিন ফকিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবদুল লতিফ ফকির তার গরু নিয়ে ঘাস খাওয়ানোর জন্য রাস্তার পাশে বেঁধে রাখেন। বিকেল ৩টার দিকে হঠাৎ করে আকাশ কালো মেঘে ঢেকে যায়। বৃষ্টির সঙ্গে প্রবল বেগে ঝড় বইতে শুরু করে। সাড়ে ৩ টার দিকে বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে গরুর কাছে তিনি রওনা হন। একপর্যায়ে বিকট শব্দে বজ্রপাত হলে আবদুল লতিফ ঘটনাস্থলেই মারা যান।

নিহতের স্বজন রাজু শরীফ জানান, দাফনের জন্য তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।তবে বজ্রপাতে গরুর কোন ক্ষতি হয়নি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, মৃত্যুর খবর পেয়ে পরিবারের সদস্যরা আবদুল লতিফের মরদেহ দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।