ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৫
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩০

তালতলী প্রতিনিধি
জুলাই ২, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
পঠিত: 160 বার
Link Copied!

নির্বাচন-পরবর্তী সহিংসতায় বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নে আহত হয়েছেন প্রায় ৩০ জন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যার দিকে ফকিরহাট ইদুগ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বরিশাল, পটুখালী, আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

গুরুতর আহতরা হলেন- নুরুজ্জামান (৬০), আফজাল (৫০), মিরাজ (৪০), মন্টু (৫২), পনু (৪৮), শাহ আলম (৫৫), শাহজাহান (৫৫), জাহাঙ্গীর (৪২), আয়নাল (৪২), সহিদুল (৩৫), খালেক (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ২৯ জুন সোনাকাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর থেকে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তালা প্রতীকে নবনির্বচিত ইউপি সদস্য টুকু সিকদার ও পরাজিত ফুটবল প্রতীকের মন্টু খলিফার সমথর্কদের মাঝে উত্তেজনা বিরাজ করতে থাকে। শুক্রবার সন্ধ্যার দিকে ফকির হাট বাজারে এই দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের কথা কাটাকাটি হয়। পরে উভয় পক্ষ দেশীয় লাঠিসোঠা ও অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিজয়ী প্রার্থী টুকু সিকদার অভিযোগ করেন, পরাজিত মেম্বার প্রার্থী মন্টু খলিফা বাজারে বসে ভোট দেওয়া না দেওয়া নিয়ে সাধারণ জনগণের উপর হামলা চালিয়েছে।

অপরদিকে পরাজিত প্রার্থী মন্টু খলিফা অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী টুকু সিকদার বিজয়ী হয়ে তার নিজের উপর ও কর্মীদের উপর হামলা চালিয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন (তপু) বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।