ঢাকাশনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৩
আজকের সর্বশেষ সবখবর

পরিবেশ অনুকূলে না থাকায় নির্বাচন বন্ধ

তালতলী প্রতিনিধি
জুন ১৪, ২০২২ ৩:১৪ পূর্বাহ্ণ
পঠিত: 325 বার
Link Copied!

ভোট গ্রহণের একদিন আগেই বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। পরিবেশ অনুকূলে না থাকায় এ নির্বাচন স্থগিত করা হয়েছে।

সোমবার (১৩ জুন) বিকালে কমিশনের নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি ও পদ্ধতিগত কার্যক্রম নেওয়ার জন্য বলা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল।

তিনি জানান, নির্বাচন কমিশন থেকে পাঠানো নির্দেশনা আমরা পেয়েছি। আদেশে উল্লেখ করা হয়েছে সোনাকাটা ইউনিয়নের নির্বাচন সম্পন্ন করার সুষ্ঠ পরিবেশ না থাকায় স্থগিত করা হয়েছে। কবে এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে তা পরবর্তীতে জানানো হবে বলে নির্বাচন কমিশনের বরাত দিয়ে জানান তিনি।

তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ১৫ জুন এই ইউনিয়নসহ তালতলীর ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। একটি ইউনিয়নে নির্বাচন স্থগিত করায় বাকি ৫টি ইউনিয়নে পূর্ব নির্ধারিত সময়েই ভোট সম্পন্ন হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।