ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৪

প্রধানমন্ত্রীকে বিদ্রোহী প্রার্থীর কটুক্তি, প্রতিবাদে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

জয়দেব রায়
জুন ১১, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ
পঠিত: 508 বার
Link Copied!

বরগুনার তালতলীর ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল ফরাজী একটি সভায় নৌকা মার্কা এবং প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান বাচ্চু মিয়া।

তালতলী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আজ শনিবার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সমর্থীত নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান বাচ্চু মিয়া বলেন, নৌকা মার্কা এবং প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে বক্তব্য দেয়ার জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এসময় তিনি আরো বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল ফরাজীকে এই বক্তব্যর জন্য আইনের আওতায় আনা উচিত এবং তাকে গ্রেফতার করার দাবী জানাই।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সমর্থীত নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান বাচ্চু মিয়া আরো বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী আচরনবিধি লংঘন করে চলেছেন তাই নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করছি।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম হাওলাদার, যুগ্ন-সাধারনসম্পাদক ইউসুফ আলী হাওলাদার, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান-সহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ এবং ৬নং নিশানবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।