ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০১

তালতলীতে জুম্মার নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
মে ২৭, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
পঠিত: 92 বার
Link Copied!

বরগুনার তালতলীতে জুম্মার নামাজরত অবস্থায় মো. ওয়াহেদ মিয়া (৭০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু।

তিনি জানান, শুক্রবার জুম্মার নামাজরত অবস্থায় ছোট বগি ইউনিয়নের মার্কাজ জামে মসজিদে এক মুসল্লির মৃত্যু হয়। মৃত মুসল্লি ওয়াহেদ মিয়া একই ইউনিয়নের সুন্দারিয়া এলাকার বাসিন্দা।

স্বজন ও উপস্থিত মুসল্লিদের সূত্রে জানা যায়, ছোট বগি ইউনিয়নের মার্কাজ জামে মসজিদের নিয়মিত মুসল্লি ছিলেন ওয়াহেদ মিয়া। প্রতি জুম্মার ন্যায় ওই মসজিদে জুম্মার নামাজ পড়তে আসেন তিনি।

ওজু করে মসজিদে নামাজ আদায় করার সময় তিনি হঠাৎ বুক ও পেটে ব্যথা অনুভব করে জায়নামাজেই লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত মুসল্লিরা তাকে ধরে জায়নামাজে শোয়ালে সেখানেই তিনি মারা যান।

জুম্মার মুসল্লি ও স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু বলেন, জুম্মার নামাজের মধ্যে তিনি অসুস্থ্যবোধ করলে নামাজ শেষ হওয়ার পরপরই আমরা তাকে ধরে জায়নাজে শোয়ালে সেখানেই তিনি মারা যান।

তিনি আরো বলেন, পরে আত্মীয়-স্বজনরা এসে দাফন কাফনের জন্য তাকে গ্রামের বাড়ি উপজেলার সুন্দারিয়া গ্রামে নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।