ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৩
আজকের সর্বশেষ সবখবর

নারী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর নৌকার হামলা, আহত ৫

নিজস্ব প্রতিনিধি
মে ২৬, ২০২২ ১২:২৬ পূর্বাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনার তালতলীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (২৫ মে) বিকালে উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নে ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদা আক্তার।

মাকসুদা আক্তার ও স্থানীয়রা অভিযোগ করেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান বাচ্চুর কর্মী সমর্থকরা প্রতিনিয়ত স্বতন্ত্র প্রার্থী মাসুদা আক্তারকে মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে আসছে। বুধবার বিকালে মোয়াপাড়া এলাকায় গণসংযোগে গেলে নৌকার সমর্থক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ, রেজাউল, তেতুলবাড়িয়ার জহির, জসিম, বশির আনেয়ার নয়নসহ অজ্ঞাত লোকজন স্বতন্ত্র প্রার্থী মাসুদা আক্তার ও তার কর্মীদের উপর হামলা করে। এসময় মাসুদা আক্তারসহ তার ৪ কর্মী আহত হয়।

মাসুদা আক্তার বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই নৌকার প্রার্থী ভাড়াটে দেশীয় অস্রধারী সন্ত্রাসীদের এনে মহড়া দিচ্ছেন। আমাকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছেন।

অভিযোগের বিষয়ে মুঠোফোনে আওয়ামী লীগ মমোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান বাচ্চু জানান, আমি কর্মীসভায় আছি। বিষয়টি জেনে জানাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।