ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৫২
আজকের সর্বশেষ সবখবর

ফি দিয়েও হয়নি রেজিস্ট্রেশন, ভেঙে পড়েছে পরিবার

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ১৯, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
পঠিত: 312 বার
Link Copied!

বরগুনায় এসএসসি পরীক্ষার রেজিস্ট্রেশনের জন্য দশম শ্রেণীর এক শিক্ষার্থীর কাছ থেকে ফি নিলেও ওই শিক্ষার্থীর রেজিস্ট্রেশন করানো হয়নি বলে অভিযোগ উঠেছে। প্রতিষ্ঠান প্রধানের কাছে পরীক্ষা দিতে পারবে না শুনে ভেঙে পড়েছেন ওই শিক্ষার্থী ও তার পরিবার।

ভুক্তভোগী শিক্ষার্থী লাইজু তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের কবির হাওলাদারের মেয়ে এবং স্থানীয় দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী (এসএসসি পরীক্ষার্থী)।

শিক্ষার্থী ও তার পরিবার জানায়, ওই শিক্ষার্থী জানতে পারে মাদ্রাসা থেকে তার রেজিস্ট্রেশন হয়নি এবং সে পরীক্ষা দিতে পারবে না। এ ব্যাপারে ওই প্রতিষ্ঠানে কথা বলে কোন আশানুরূপ উত্তর না পেয়ে ভেঙে পড়েছেন ওই শিক্ষার্থী ও তার পরিবার।

শিক্ষার্থীর বাবা কবির হাওলাদার বলেন, আমি একজন কৃষক। অনেক কষ্ট করে রেজিস্ট্রেশনের জন্য প্রতিষ্ঠান প্রধানকে টাকা দিয়েছি। এখন আমার মরা ছাড়া আর কোন উপায় নাই।

তিনি আরো বলেন, আমি এই অনিয়ম দুর্নীতির বিচারের দাবী জানাচ্ছি এবং যাতে আমার মেয়ে পরীক্ষা দিতে পারে সকলের কাছে সেই আবেদন জানাচ্ছি।

এ বিষয়ে মাদ্রাসা সুপার মাওলানা আব্দুস সবুর বলেন, আমার কাছে টাকা দেয়নি। দিলে অবশ্যই রেজিস্ট্রেশন হতো।

তালতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির বলেন, আমার কাছে অভিযোগ দিলে ব্যবস্থা নিব।

বরগুনা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজখবর নিয়ে দেখব।

বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, যদি কেউ আমাদের কাছে অভিযোগ দেয় তদন্ত সাপেক্ষে বিষয়টি দেখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।