ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১০

নিখোঁজ সূর্য ফিরল, পরিবারে মাতম

পাথরঘাটা প্রতিনিধি
মার্চ ১১, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
পঠিত: 397 বার
Link Copied!

বরগুনার স্কুলছাত্র সূর্য ঘোষ এর মৃতদেহ পাথরঘাটার লালদিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সঞ্জয় কুমার মজুমদার জেলেদের জালে ওই ছাত্রের লাশ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীর লালদিয়া এলাকায় ঘুরতে এসে সূর্য ঘোষ (১৩) নামে সপ্তম শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সূর্য বরগুনার সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী এবং বরগুনা সদরে ৯ নম্বর ওয়ার্ড কলেজ সড়ক এলাকার পিযুষ ঘোষের ছেলে।

সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক প্রতাপ চন্দ্র সাংবাদিকদের জানান, সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে বাৎসরিক বনভোজনে ৬৫ সদস্যের একটি দলে লঞ্চযোগে বরগুনা থেকে পাথরঘাটার হরিনঘাটা ইকোপার্ক সংলগ্ন লালদিয়া নদির এলাকায় একটি চরে অবস্থান নেয়।

দুপুরে ওই চরের পাশে নদীতে গোসল করতে নামে সে। গোসল করে অন্য সকলে ফিরে এলেও সূর্য নিখোঁজ হয়। ফিরে না আসায়‌ শুরু হয় খোঁজাখুঁজি ।

এ বিষয়ে পাথরঘাটা থানায় মৌখিকভাবে জানানো হলে তাৎক্ষণিক পুলিশ, ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানে নামে।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন টিম লিডার আবু জাফর বলেন, আমরা খবর পেয়েই অভিযান শুরু করি।

শুক্রবার সকালে ওই লালদিয়ার চরেই নিখোঁজ স্কুলছাত্র সূর্য ঘোষ এর মৃতদেহ জেলেদের জালে পাওয়া যায়।

পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সঞ্জয় কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। জেলেদের জালে লাশ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ কোস্টগার্ড রয়েছে। পুলিশ স্থানীয়দের বক্তব্য এবং মৃতদেহের সুরতহাল করছে। এরপরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।