ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৮

সবাই ফিরলেও ফেরেনি সূর্য

স্টাফ রিপোর্টার
মার্চ ১১, ২০২২ ১২:২৫ পূর্বাহ্ণ
পঠিত: 320 বার
Link Copied!

রাতে বাধা দিয়ে মা বলেছিলেন, বাবা পিকনিকে যাওন লাগবেনা, আমি তোরে ভালো রান্না করে খাওয়াবো। কিন্ত কে শোনে কার কথা। সকাল সাড়ে ছয়টার শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে রওয়ানা হয়ে যায় সূর্য। সন্ধ্যায় সবাই ফিরে আসে, শুধু সূর্য ছাড়া সবাই।

বরগুনা শহরের কলেজ সড়কের সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা সাগর মোহনায় বার্ষিক বনভোজনে গিয়ে সূর্য ঘোষ (১৩) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

নিখোঁজ সূর্য ঘোষ বরগুনা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পিযুষ ঘোষের ছেলে ও সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

অধ্যক্ষ প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, বৃহস্পতিবার সকালে শিক্ষক ও শিক্ষার্থীসহ ৬৫ সদস্যকে নিয়ে পাথরঘাটার লালদিয়া চর এলাকার সাগর মোহনায় বনভোজনে যান তারা। সেখানে শিক্ষার্থীরা ফুটবল খেলছিল। দুপুরে খাবারের সময় দেখা যায় একজন শিক্ষার্থী অনুপস্থিত। তাৎক্ষণিক খোঁজ শুরু করেও তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে পাথরঘাটা থানায় মৌখিকভাবে জানানো হলে তাৎক্ষণিক পুলিশ, ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানে নামে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বনভোজনে যাওয়া বাকিরা ফিরলেও শিক্ষার্থী সূর্য ঘোষ ফেরেনি। তার কোন সন্ধান না পাওয়ায় বাড়িতে চলছে শোকের মাতম।

খবর পেয়ে রাত ১১টায় বরগুনার পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গির মল্লিক তাদের বাড়িতে যান। পরিবারের কাছে সমবেদনা জানানোর পাশাপাশি আইনি সহায়তার আশ্বাস দেন তিনি।

সূর্য ঘোষের বাবা প্রদীপ ঘোষ বলেন, ‘আমার ছেলেকে আমাদের ইচ্ছার বিরুদ্ধে নিয়ে এসেছে। ও সাতার জানতো না। তাই আমরা যেতে দিতে চাইনি। শিক্ষকদের গাফিলতি আর দায়িত্বহীনতার কারনে এমটা হয়েছে। আমি আমার ছেলেকে ফেরৎ চাই।’

পুলিশ সুপার বলেন, শিক্ষার্থী নিখোঁজের খবর শোনার সঙ্গে সঙ্গেই পুলিশ, উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও বনবিভাগ কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।