ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪২

আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান সালাউদ্দিন সুমন

মো. মেহেদী হাসান
মে ২৩, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
পঠিত: 100 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নে সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মৃত মোশারফ হোসেনের পুত্র সালাউদ্দিন সুমন নৌকার মনোনয়ন পেয়েছেন। বাবার অসমাপ্ত কাজগুলো তিনি সমাপ্ত করতে চান।

তার বাবা মোঃ মোশারফ হোসেন একজন বীর মুক্তিযোদ্ধা, একাধিক স্কুল-কলেজ-মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক। একজন সম্মানিত ব্যক্তি ও সমাজসেবক হিসাবে পরিচিত তিনি।

এ বিষয়ে নৌকার মনোনীত প্রার্থী সালাউদ্দিন সুমন বলেন, আমার বাবা ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। এছাড়া একাধারে একজন , রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। আমার বাবার মৃত্যুর পর ইউনিয়নবাসীর চাওয়া থেকেই আমার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। তিনি বলেন, ‘আমার বাবা একজন সমাজসেবক। তার সম্মান ও আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি।

আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত ৬নং কাজিরাবাদ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।