ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৮

মাইক্রোবাস থামিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুট, জখম ৩

নিজস্ব প্রতিনিধি
মার্চ ২০, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
পঠিত: 97 বার
Link Copied!

বরগুনায় ছাত্রলীগের সভাপতি ও তার বাবার বিরুদ্ধে মাইক্রোবাস আটকে তিনজনকে কুপিয়ে জখম করে টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ উঠেছে।

শনিবার (২০ মার্চ) রাত আটটার দিকে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গৌরীচন্না এলাকার দুই ভাই সাইফুল ইসলাম কনু (৪৫) ও সাইদুল ইসলাম সোহেল (৩৫) এবং তাদের চাচাতো ভাই জাহাঙ্গীর হোসেন (৪৫)।

সাইফুলের চাচাতো ভাই মো. নাইম জানান, সাইদুল ঢাকায় চাকরি করেন। কয়েকদিন আগে পরিবার নিয়ে বরগুনা বেড়াতে আসেন। বৃহস্পতিবার স্ত্রী, সন্তান ও স্বজনদের নিয়ে কুয়াকাটায় বেড়াতে যান। সেখান থেকে শনিবার রাতে মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন।

নাইম বলেন, ফুলঝুড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান দুরন্ত ও তার বাবা রুস্তম ঘরামিসহ পাঁচ থেকে ছয়জন গৌরীচন্না এলাকায় তাদের মাইক্রোবাস আটকে আতর্কিত হামলা চালায়। তিনজনকে কুপিয়ে সঙ্গে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত সোহেল ও কনুকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

অভিযোগের বিষয়ে জানতে দুরন্ত ও তার বাবাকে একাধিকবার মুঠোফোনে কল দেয়া হলেও কেউ কল ধরেননি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, হামলা ও লুটপাটের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা চলায় স্বজনদের কেউ এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি।

তিনি আরো বলেন, আমরা বিষয়টি খোঁজ নিচ্ছি। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।