ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৫

ফিলিং স্টেশনে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৫, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
পঠিত: 329 বার
Link Copied!

বরগুনায় গভীর রাতে ফিলিং স্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডাকাতদল ক্যাশ থেকে আড়াই লাখের মত টাকা লুটে নিয়েছে বলে দাবি ফিলিং স্টেশনের মালিকের।

সোমবার (১৪ মার্চ) দিবাগত রাতে সদর বরগুনার শহর সংলগ্ন মনসাতলী এলাকায় মেসার্স এস এন্ড বি নামের ফিলিং স্টেশনে দুর্ধর্ষ এ ডাকাতি সংগঠিত হয়।

এস এন্ড বি ফিলিং স্টেশনের ম্যানেজার সুমন রায় জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ৫/৬ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ফিলিং স্টেশনে ঢুকে। এরপর নিরাপত্তারক্ষী জয়নালকে মারধর করে কলাপসিপল গেটের তালা ভাঙে। পরে স্টেশনের ভবনের ভেতরে ঢুকে ফিলিং স্টেশনের কর্মচারি যাদব সরকার, সগীর হোসেন ও মিল্টনকে মারধর করে অস্ত্রেও মুখে জিম্মি করে ক্যাশ কাউন্টার ভেঙে ২ লাখ ৩৭ হাজার ২৭০ টাকা নিয়ে চলে যায়।

ফিলিং স্টেশনের হিশাবরক্ষক সঞ্জয় হাওলাদার বলেন, ডাকাতদল লুঙ্গি পরিহিত ছিল। আমাদের ধারণা তারা পূর্বদিকের ফসলের মাঠ থেকে এসে পূর্বদিকের প্রবেশ পথ থেকে স্টেশনের ভেতরে প্রবেশ করে। তারা শাবল, লাঠি ও রামদা নিয়ে এসেছিল। আমাদের সিসি ক্যামেরায় কিছু ফুটেজ আছে। পুলিশ সেসব যাচাই বাছাই করছে।

এস এন্ড বি ফিলিং স্টেশনের স্বত্বাধিকারি সমীর চন্দ্র বলেন, আমার ক্যাশ কাউন্টারে থাকা আড়াইলাখের মত টাকা ছিল। আমার লোকজনকে জিম্মি করে ডাকাতেরা টাকা নিয়েছে।

তিনি আরো বলেন, ডাকাতির ঘটনায় বরগুনা সদর থানায় মামলা করেছি। আমাদের সিসি ফুটেজ আছে। আশা করি পুলিশ এই ডাকাত চক্রকে বের করতে পারবে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, ডাকাতির ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আমরা আশা করি এই ডাকাতচক্রকে দ্রুত আইনের আওতায় আনতে পারব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।