ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১০

বলেশ্বরে ভাসছিল নবজাতকের মরদেহ

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২২ ২:১৫ অপরাহ্ণ
পঠিত: 204 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় বলেশ্বর নদীর পাড় থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৩ এপ্রিল) সকালে বলেশ্বর নদীর বিহঙ্গ দ্বীপ সংলগ্ন রুহিতা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয় জেলেরা।

প্রত্যক্ষদর্শী জেলেরা জানান, সকালে বলেশ্বর নদীর বিহঙ্গ দ্বীপ সংলগ্ন রুহিতা এলাকায় মাছ শিকার করতে গিয়ে জেলেরা নবজাতকের মরদেহটি দেখতে পায়। খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় উৎসুক জনতা মরদেহটি দেখতে ভিড় করেন।

জেলে ইব্রাহিম বলেন, প্রতিদিনের মতো আজ সকালেও মাছ শিকার করার জন্য বলেশ্বর নদীর দিকে যাচ্ছিলাম। এ সময় শিশুর মতো কিছু একটা ভাসতে দেখতে পাই।

আরেক জেলে ইউসুফ বলেন, মাছ শিকার করতে যাওয়ার পথে শিশুর মতো কিছু একটা ভাসতে দেখি। কিছুক্ষণ পর ভাটায় পাড়ে আটকে গেলে কাছাকাছি গিয়ে দেখতে পাই নবজাতক এক মেয়ে শিশুর মরদেহ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ ট্রলারে করে মরদেহটি এনে এখানে ফেলে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।