ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৮

বৈদ্যুতিক খুঁটিতে না ওঠা শিশুকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিনিধি
মার্চ ৩১, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ
পঠিত: 72 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে ডিসের সংযোগ তার লাগিয়ে না দেয়ায় নয়ন (৯) নামে এক শিশুকে রড দিয়ে পিটিয়ে আহত গুরুতর করার অভিযোগ উঠেছে।

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিণ কুপদোন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিশু নয়ন একই এলাকার মৎস্য শ্রমিক মো. নুর আলমের ছেলে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

অভিযুক্ত দুলাল মিয়া একই এলাকার আহম্মেদ মিয়ার ছেলে। তিনি পেশায় ক্যাবল টিভি (ডিস) ব্যবসায়ী।

আহত শিশু নয়নের দাদা আব্দুস ছত্তার জানান, নয়ন বিকেলে মাঠে খেলতে গিয়েছিল। বাড়ি ফেরার পথে ডিস ব্যবসায়ী দুলাল বৈদ্যুতিক খুঁটিতে উঠে ডিসের সংযোগ তার লাগিয়ে দিতে বলে। সাহস করে উঠতে রাজি না হওয়ায় ননয়কে রড দিয়ে পিটিয়ে এবং ডিসের তার দিয়ে মুখমন্ডল ও ডান চোখে আঘাত করে দুলাল।

তিনি বলেন, একটি শিশুর সাথে এমন অমানবিক নির্যাতন, আমরা এঘটনার বিচার চাই।

এ বিষয়ে ডিস ব্যবসায়ী দুলাল বলেন, নয়ন সম্পর্কে আমার নাতি হয়। ডাকলে না আসায় আমার হাতে রড দিয়ে ধাওয়া করি। তাতে উল্টে পরে ব্যথা পেয়েছে, আর কিছু না।

স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন বলেন, খুঁটিতে উঠতে রাজি না হওয়ায় শিশু নয়নকে রড দিয়ে পিটিয়ে আহত করেছেন ডিস ব্যবসায়ী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছি।

কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নাছির বলেন, ঘটনাটি শুনে আমি আইনী সহযোগিতা নেয়ার জন্য শিশুর অভিভাবককে বলেছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, বিষয়টি শুনেছি। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।