ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৯

সন্তানকে নিয়ে চিরঘুমে সালেহ

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ১১, ২০২২ ৫:০৩ পূর্বাহ্ণ
পঠিত: 297 বার
Link Copied!

চট্টগ্রামের বন্দরটিলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত বরগুনার বাবা-ছেলের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) দুপুরে বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা এলাকায় তাদের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় বেপরোয়া একটি লরীর ধাক্কায় রিকশা আরোহী পাথরঘাটার আবু সালেহ (২৮) ও তার নয় মাস বয়সী শিশু সন্তান মমিনুলের মৃত্যু হয়।

এ ঘটনায় আবু সালেহ স্ত্রী বালি বেগম ও আরেক শিশু সন্তান আব্দুল্লাহ এবং রিকশা চালক আহত হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নুরুল হুদা জানিয়েছেন, পিছন থেকে কন্টেইনারবাহী একটি লরী তাদের রিকশাটিকে চাপা দেয়। রিকশাটি দুমড়ে মুছড়ে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।

কালমেঘা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী বলেন, এমন ঘটনায় আমরা হতবাক। যারা মারা গেছে তাদের তো আর ফিরে পাবোনা। আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করেন।

ঘুটাবাছা এলাকায় আবু সালেহর বাড়িতে স্বজনদের আহাজারিতে গ্রামের বাতাস ভারি হয়ে ওঠে। জানাজা শেষে স্বজন, প্রিয়জন ও গ্রামবাসীরা শেষবারের মতো বিদায় জানান বাবা-ছেলেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।