ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৩১

প্রেমিকার সাথে অভিমান, কীটনাশক খেয়ে মৃত্যু

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ৫, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ
পঠিত: 311 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় পোকা মারার কীটনাশক ট্যাবলেট খেয়ে জাকারিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার উপ-পরিদর্শক মো. সহিদুল ইসলাম।

তিনি জানান, মঙ্গলবার সকালে পাথরঘাটা কে এম সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পুরাতন ভবনের ভেতরে এ ঘটনা ঘটে। জাকারিয়া পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল কুদ্দুসের ছেলে।

তিনি আরও জানান, জাকারিয়ার শ্বশুরবাড়ির পক্ষের বক্তব্য মতে জাকারিয়ার অন্য এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল এবং ওই মেয়ের সঙ্গে মনোমালিন্য হওয়ায় বিষ খায় সে। জাকারিয়ার পরিবার ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, স্ত্রীর সঙ্গে মনোমালিন্য নিয়ে বিষ খেয়েছে সে।

স্বজন ও স্থানীয়রা জানান, পাথরঘাটা কে এম সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পুরাতন ভবনের ভেতরে বসে চালের পোকা মারা কীটনাশক ট্যাবলেট খায় জাকারিয়া। কিছুক্ষণ পর তার বন্ধুদের মুঠোফোনে তা জানালে তারা ঘটনাস্থলে যেয়ে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে। পরে পরিবারের লোকজনকে খবর দিলে তারা এসে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খালেক মাহবুব জানান, চিকিৎসা দেয়ার কিছুক্ষণ পর জাকারিয়ার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল আহম্মেদ বলেন, কি কারণে তিনি আত্মহত্যা করেছেন এমুহূর্তে তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।