ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৫

অভিমানী প্রেমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাথরঘাটা প্রতিনিধি
মার্চ ১৯, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
পঠিত: 260 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় রুবেল (১৮) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ মার্চ) দুপুরে পাথরঘাটা পৌরশহরের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

মৃত রুবেল একই এলাকার আ. জলিল মিয়ার ছেলে। রুবেল একটি বেসরকারি কোম্পানীর ট্রাকের সহকারি হিসেবে চাকরী করতেন।

স্বজনরা জানান, পাথরঘাটা সদর ইউনিয়নের দক্ষিণ পাথরঘাটা গ্রামের এক কিশোরীর সাথে তার ভাই রুবেলের প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমিকার সাথে অভিমান করে রুবেল আত্মহত্যা করেছে বলে ধারণা পরিবারের।

রুবেলের বড় ভাই সোহেল বলেন, সকালে ঘুম থেকে বাড়ির সবাই উঠলেও রুবেল না ওঠায় দরজা ধাক্কা ধাক্কি করি। কোন সাড়া শব্দ না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে উঁকি দিতেই ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে দরজা ভেঙ্গে রুবেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও বলেন, এক মেয়ের সাথে রুবেলের প্রেমের সম্পর্ক ছিল, বিয়েও করতে চেয়েছিল। কিন্তু মেয়ের বোন জামাই বিয়ের জন্য দুই লাখ টাকা দাবি করেন। রুবেল টাকা দিতে পারবে না জানালে রুবেলের প্রেমিকা প্রেমের সম্পর্ক ভেঙে দেয় এবং বিয়েতে অসম্মতি জানায়। এজন্যই অভিমান করে আত্মহত্যা করেছে রুবেল।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ করেছে পুলিশ। মরদেহের সুরাতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।