ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৫
আজকের সর্বশেষ সবখবর

লালদিয়ায় ভাসছে জেলেবিহীন ট্রলার, উদ্ধারে কোস্টগার্ড

নিজস্ব প্রতিনিধি
আগস্ট ১০, ২০২২ ২:৩৭ অপরাহ্ণ
পঠিত: 69 বার
Link Copied!

নিম্নচাপের প্রভাবে সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। সাগর উত্তাল থাকায় শত শত মাছ ধরার ট্রলার ইতোমধ্যে নিরাপদে ফিরে আসলেও লালদিয়া চরে একটি জেলেবিহীন মাছ ধরা ট্রলার ভাসতে দেখা গেছে।

বুধবার (১০ আগস্ট) সকাল থেকে বরগুনার পাথরঘাটার দক্ষিণে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনা লালদিয়া চরে ট্রলারটি ভাসতে দেখেন এলাকাবাসী। তবে ট্রলারে কোনো জেলেকে দেখা যায়নি।

জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, ট্রলারটির নাম এফবি মা-বাবার দোয়া‌। ধারণা করা হচ্ছে নিম্নচাপে সাগর উত্তাল থাকায় ট্রলারটি ঝড়ের কবলে পড়ে অথবা ইঞ্জিন বিকল হয়েছে।

তিনি আরো জানান, তবে ওই ট্রলারের জেলেদের সর্বশেষ অবস্থা জানা সম্ভব হয়নি। আমরা জেলে সহ দুইটি ট্রলার ঘটনাস্থলে পাঠিয়েছি এবং কোস্টগার্ডকে জানিয়েছি।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার সাব. লে. ফজলুল হক জানান, এমন একটি খবর আমরা শুনেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ঘটনাস্থলে গিয়ে ট্ররারটি উদ্ধার অভিযান শুরু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।