ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৭

ছেলের বিরুদ্ধে মাকে হাতুড়ি পিটা করার অভিযোগ

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ১৬, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ
পঠিত: 300 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় ছেলের বিরুদ্ধে মাকে হাতুড়ি পিটা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মা রাহিমা বেগম (৬৫) পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল দশটার দিকে পাথরঘাটা পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রুহুল আমিন একই ওয়ার্ডের মৃত আমজাদ হোসেন মোক্তারের ছেলে। রহিমা বেগম রুহুল আমিনের সৎ মা।

ভুক্তভোগী রাহিমা বেগম বলেন, রুহুল আমিনের মা তিন মাস বয়সী রেখে অন্যত্র চলে যায়। সেই থেকে আমি আমার বুকের দুধ খাওয়াইয়া কোলে পিঠে মানুষ করেছি। কিন্তু সে বিভিন্ন কৌশলে আমার কাছ থেকে ব্যাংক লোনের কথা বলে গোপনে নানা কাগজে স্বাক্ষর করিয়ে নিয়ে একটি হেবা বেল এওয়াজ নামা দলিল তৈরি করে। এ নিয়ে আমি গত মাসের ২৭ তারিখ বিজ্ঞ জজ আদালতে মামলা করেছি। এর জেরে শুক্রবার সকালে ঢাকা থেকে এসে আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে আমার সৎ মা এবং সৎ ভাই-বোনরা মিলে চক্রান্ত করছে। আমাকে আমার বাসায় ঢুকতে দেয়া হচ্ছে না। মারধরের বিষয়ে কিছু জানি না।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।