ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫০

বাংলাদেশ মানবাধিকার কমিশনের পাথরঘাটা কমিটি ঘোষণা

সৈকত সংবাদ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ২:১৫ অপরাহ্ণ
পঠিত: 891 বার
Link Copied!

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) বরগুনার পাথরঘাটা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) জেলা কার্যলয়ে বসে এ কমিটি ঘোষনা করা হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পাথরঘাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন। সহ-সভাপতি হয়েছেন গৌতম সাহা, তরিকুল ইসলাম রেজা, রফিকুল ইসলাম কাকন, জামাল হোসেন।

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. সোহেল মাহামুদ। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ মাহমুদুল হাসান এবং সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ হোসেন।

এছাড়াও মো. এনামুল হককে ১নং সদস্য করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা দেয় জেলা কমিটি।

সাধারণ সম্পাদক মো. সোহেল মাহমুদ বলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের যে দায়িত্বটি আমাকে দেওয়া হয়েছে আমি সর্বদা সঠিক পথে থেকে দায়িত্বটা পালন করার চেষ্টা করবো। আমি সব সময় দুর্নীতির প্রতিরোধ করে আসি। ভবিষ্যতেও করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

সভাপতি ফাতিমা পারভিন বলেন, অবহেলিত মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা কাজ করে যাবো। বিশেষ করে পিছিয়ে পড়া ও নির্যাতিত নারীদের নারীদের পাশে থেকে তাদের ন্যায্য অধিকার আদায় করার লক্ষ্যে সর্বদা কাজ করে যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।