ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৮

অবশেষে স্থায়ী কর্মসংস্থান পেলেন প্রতিবন্ধী মনির

পাথরঘাটা প্রতিনিধি
আগস্ট ২১, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ
পঠিত: 139 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা স্লুইস এলাকার শারীরিক প্রতিবন্ধী মোহাম্মদ মনির। অন্যের কাছে চেয়ে মা-বাবা ও স্ত্রী-সন্তানদের নিয়ে কোনমতে জীবন যাপন করছিলেন।

তবে সবসময়ই একটি স্থায়ী কর্মসংস্থানের স্বপ্ন ছিল মনিরের। আজ সেই স্বপ্ন সত্যি হয়েছে তার। এখন থেকে আর হাত পাততে হবে না মনিরের।

শনিবার (২০ আগস্ট) দুপুর ১২ টার দিকে পাথরঘাটার পদ্মা স্লুইস এলাকায় মালামাল সহ মনিরকে একটি দোকান ঘর বুঝিয়ে দেয়া হয়।

মনিরকে মালমালসহ দোকান ঘরটি তুলে দিয়েছেন বরগুনা-২ আসনের প্রয়াত সাংসদ গোলাম সবুর টুলু ও সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সুলতানা নাদিরার ছোট মেয়ে ব্যারিস্টার হাচছানা নাদিরা সবুর।

এসময় সাংসদ সুলতানা নাদিরা, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুরাদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা সোহেল সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংসদ সুলতানা নাদিরা জানান, তার ছোট মেয়ের ব্যাক্তিগত অর্থায়নে মনিরের জন্য মালামাল সহ দোকান করে দিয়েছে। এর আগেও ত্রিশটি দোকান অসহায় পরিবারের কর্তাদের দেয়া হয়েছে।

দোকান উপহার দেওয়ার সময় ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধুর সপরিবারের সাথে সাংসদ নাদিরার ছোট ভাই টিংকু ও প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলুর রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।