ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩০

পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ২

পাথরঘাটা প্রতিনিধি
আগস্ট ৯, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
পঠিত: 74 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় পাওনা টাকা চাওয়ার জের ধরে তেলের ব্যারেল খোলার চাবি দিয়ে মনির নামের এক যুবকের মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে মাসুদ নামের আর এক যুবকের বিরুদ্ধে। ঘটনার সময় ওই চাবি কেড়ে নিয়ে মাসুদেরও মাথা ফাটিয়ে দেন মনির। রোববার রাত ৮টার দিকে উপজেলার পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত মনির কালমেঘা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মৃত আতাহার হোসেন আকনের ছেলে ও মাসুদ একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বড় পাথরঘাটা এলাকার খলিলুর রহমানের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, মাসুদ কয়েক মাস আগে মনিরের দোকান থেকে বাকিতে গ্যাস ক্রয় করে। সেই বাকি টাকা রোববার সন্ধার পরে মাসুদের কাছে চাইতে গেলে মনিরের গায়ে পেট্রল নিক্ষেপ করে। পরেই আবার পেট্রোলের ব্যারেল খোলার লোহার চাবি দিয়ে মাথায় আঘাত করে। মনির তাতক্ষনিক মাসুদের হাত থেকে চাবিটি নিয়ে মাসুদেরও মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে দুজনকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহত মনিরুজ্জামান জানান, সে একটি দোকানে কাজ করেন, সেখান থেকে কয়েক মাস আগে মাসুদ বাকিতে গ্যাস নিয়ে সেই টাকা নিয়ে টালবাহানা শুরু করে। রোববার রাতে টাকা চাইতে গেলে তার মুখে পেট্রোল নিক্ষেপ করে। তখন চিতকার দিলে দোকানে থাকা পেট্রোলের ব্যারেল খোলার লোহার চাবি দিয়ে মাথায় আঘাত করে।

মাসুর এর বাবা খলিলুর রহমান সাংবাদিকদের জানান, আমার ছেলে মাসুদকে মনির ও কিছু ছেলে মিলে মারধর করেছে। এ ঘটনায় মামলা করেছি, পুলিশ একজনকে আটক করে জেলে পাঠিয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, দুই পক্ষ থেকেই অভিযোগ এসেছে। এঘটনায় মনিরুজ্জামানের ছোট ভাই আবুবকর আটক আছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।