ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩৫

যুবদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ১১

পাথরঘাটা প্রতিনিধি
আগস্ট ৪, ২০২২ ১০:৫৬ অপরাহ্ণ
পঠিত: 143 বার
Link Copied!

বরগুনায় যুবদলের মিছিলে ছাত্রলীগ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে পাথরঘাটা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম জামাল এ অভিযোগ করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে উপজেলা বিএনপির দলীয় কার্যালয় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট নেতাকর্মীরা জানান, ধারাবাহিক লোডশেডিং, নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি, তারেক রহমান ও বেগম খালেদা জিয়াকে মুক্তি দাবি সহ ভোলায় যুবদলের দুই নেতা হত্যার প্রতিবাদে বরগুনার পাথরঘাটা উপজেলা যুবদল মিছিল বের করে। এতে ছাত্রলীগ হামলা করে।

হামলায় পৌর যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক সোহেল পহলান, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আবু বকর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গিয়াস উদ্দিন, পৌর যুবদলের নেতা বাইজিত বোস্তামি, নান্টু সহ অন্তত ১১ জন আহত হন। গুরুতর আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাথরঘাটা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম জামাল বলেন, যুবদলের মিছিল দলীয় কার্যালয়ে আসা মাত্রই ছাত্রলীগ হামলা করে। এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ মক্কী জানান, শহরের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যুবদলের মিছিলকারীদের দলীয় কার্যালয়ের ভিতরে ঢুকে সমাবেশ করতে বলা হয়। এসময় তারা ভিতরে যেতে না চাইলে হাতাহাতির ঘটনা ঘটে।

তবে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমদ সুজন জানান, প্রধানমন্ত্রীর সম্পর্কে কটুক্তিমূলক বক্তব্য দেয়ায় আমরা বাঁধা দিয়েছি।

দায়িত্বরত পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, পুলিশ টহল দিচ্ছে। দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।