ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০০

বাড়িতে ঢুকে পড়ল চলন্ত বাস, অল্পের জন্য প্রাণরক্ষা

পাথরঘাটা প্রতিনিধি
জুলাই ১৮, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
পঠিত: 223 বার
Link Copied!

বরগুনায় গভীর রাতে একটি যাত্রীবাহী বিআরটিসি বাস একটি বাড়ির মধ্যে ঢুকে পরলে অল্পের জন্য প্রাণরক্ষা পেয়েছেন বাস যাত্রী ও ঘুমন্তরা। দুর্ঘটনার পর বাসচালক এবং হেলপার পালিয়ে গেছে।

সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ৪ টার দিকে পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের কিরনপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুর রাজ্জাক মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পারে স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সংবাদ পেয়ে পাথরঘাটা থানা পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করে এর কারণ উদ্ঘাটনে কাজ শুরু করেছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত বাসটি ঢাকা থেকে রাত সাড়ে ৮ টার দিকে বরগুনার পাথরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসে। এ দুর্ঘটনায় কারও প্রাণহানি ঘটেনি।

বাড়ির মালিক আব্দুর রাজ্জাক মিয়া বলেন, হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙে। বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে আটকে যায়। তা না হলে বাড়ির মধ্যে থাকা অনেকের বড় ধরনের ক্ষতি হয়ে যেত। এ সময় আশপাশের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পরে।

স্থানীয় ইউপি সদস্য শাহজাহান মিয়া বাস যাত্রীদের বরাত দিয়ে জানান, ঈদের সময় ডাবল ট্রিপ দেয়ার জন্য গাড়িটি বেপরোয়া চালাচ্ছিল। স্থানীয়দের সহায়তায় বাস যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পাথরঘাটা বিআরটিসি বাস কাউন্টার পরিচালক আবু মিয়া বলেন, পদ্মাসেতু চালু হওয়ার পর থেকে পাথরঘাটা- ঢাকা রুটে বাসটি চলাচল করছিল। ঘটনার পর বাসের চালক ও হেল্পারের ফোন বন্ধ থাকায় দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ উদ্ঘাটন করতে তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।