ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৯

স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাথরঘাটা প্রতিনিধি
জুলাই ৩, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
পঠিত: 180 বার
Link Copied!

বরগুনায় সুমাইয়া আক্তার (১৩) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (৩ জুলাই) সকালে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের পশ্চিম গুটাবাছা এলাকায় এঘটনা ঘটে। মৃত সুমাইয়া আক্তার একই এলাকার দুলাল মিয়ার মেয়ে এবং পাথরঘাটা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শেনীর শিক্ষার্থী।

পুলিশ ও স্বজনরা জানান, সকাল ৭টার দিকে সুমাইয়াকে তার রুমের জানালার ফাঁক দিয়ে ঝুলে থাকতে দেখেন স্বজনরা। পরে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট পস্তুত করে ময়নাতদন্ত করার জন্য থানায় নিয়ে আসেন।

সুমাইয়ার বাবা দুলাল মিয়া জানান, পার্শবর্তী এক ছেলের সাথে সম্পর্ক গড়ে উঠেছিল সুমাইয়ার। আমাদের অজান্তে ওই ছেলের দেয়া একটি মোবাইলও চালাচ্ছিল সুমাইয়া।
কিছুদিন পর সুমাইয়ার পরিক্ষা। রাতে কথা বলতে দেখে মোবাইল ফোন নিয়ে যাই।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।