ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪১

প্রধান শিক্ষক হতে চান বিএনপি নেতা

নিজস্ব প্রতিনিধি
জুলাই ৩, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
পঠিত: 209 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা উপজেলা বিএনপি’র আয়োজনে শুক্রবার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অভিযোগ উঠেছে, ওই কর্মী সমাবেশে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকও অংশগ্রহন করেছেন।

শনিবার (২ জুলাই) এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ায় এলাকায় চলছে আলোচনা।

ওই শিক্ষকের নাম হারুন অর রশিদ। তিনি উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের মৃত আব্দুল হামিদ খানের ছেলে এবং নাচনাপাড়া ইউনিয়নের উত্তর মানিকখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায় কালো রঙের ফুল হাতার শার্ট পরে চেয়ারের নবম সারিতে বসে আছেন প্রধান শিক্ষক হারুন অর রশিদ।

পাথরঘাটা উপজেলা বিএনপির একাধিক নেতাকর্মী সূত্রে জানা যায়, হারুন অর রশিদ বিএনপির নেতা হওয়ার জন্য ইতোমধ্যে উপজেলা ও জেলা বিএনপির নেতাকর্মী সহ বিএনপির উর্ধ্বতন নেতাকর্মীদের ধারে ঘুরে বেড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে পাথরঘাটা উপজেলা বিএনপির কার্যালয়ে শুক্রবার আয়োজিত কর্মী সভায় তিনিও অংশগ্রহন করেন।

এ বিষয়ে জানতে শিক্ষক হারুন অর রশিদের মুঠোফোনে একাধিক বার কল করলেও তিনি ফোন ধরেননি।

এব্যাপারে পাথরঘাটা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম জানান, সরকারি কোন কর্মকর্তা দলীয় কোন কর্মকান্ডে জড়িত থাকতে পারবেন না। যদি কোন শিক্ষক বা কোন কর্মকর্তা দলীয় কার্যক্রমে জড়িত হয়ে থাকেন নির্দিষ্ট অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।