ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৪

নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ট্রলারসহ ৬ জেলে আটক

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
পঠিত: 97 বার
Link Copied!

সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে সাগর থেকে মৎস্য আহরণ করায় একটি ট্রলার সহ ৬ জেলেকে আটক ও ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দ করেছে কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন।

শনিবার (২ জুলাই) সকালে কোস্ট গার্ড দক্ষিন জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম সফিউল কিঞ্জল সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, শুক্রবার (১ জুলাই) দিবাগত রাতে বরগুনার পাথরঘাটা উপজেলাধীন চরদুয়ানী বাজার সংলগ্ন খালের ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন।

এসময় ওই এলাকা থেকে এফবি আব্দুল্লাহ নামে একটি ইঞ্জিন চালিত কাঠের ট্রলার সমুদ্র হতে আহরণ করা ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দসহ ৬ জেলেকে আটক করা হয়।

পরে পাথরঘাটা উপজেলা মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপু’র উপস্থিতিতে জব্দকৃত মাছ নিলামে ১৬৯৫০ টাকায় বিক্রি করা হয়। এছাড়া জব্দকৃত ট্রলার মালিককে উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতিতে ভ্রাম্যমাণ আদালতে নগদ ১৫০০০ টাকা জরিমানা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।