ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫২
আজকের সর্বশেষ সবখবর

ওসি-ইউএনওর সামনেই অর্ধশতাধিক আহত

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১২, ২০২২ ১:৫৬ অপরাহ্ণ
পঠিত: 729 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় দুই গ্রুপের মানবন্ধন ও সমাবেশে সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছে। এছাড়াও গুরুতর আহত হয়েছে ২০জন।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এঘটনা ঘটে।

এর আগে সকালে উপজেলা ছাত্রলীগের বহিষ্কারকৃত সাবেক সাধারণ সম্পাদক এনামুল হকের বিরুদ্ধে নানান অভিযোগ ও বিচারের দাবীতে মানববন্ধন করে উপজেলার কয়েক শতাধিক পরিবার।

দুপুরে মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্মারকলিপি প্রদান করেন তারা। একইসময়ে এনামুল গ্রুপও ইউএনওর কার্যালয়ের সামনে সমাবেশ করতে আসেন এবং সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জুয়েল গ্রুপকে তাড়িয়ে এনামুল গ্রুপ পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপারের (পাথরঘাটা সার্কেল) উপস্থিতিতে ইউএনও অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

পুলিশ জানায়, এনামুল ও জুয়েল দুই গ্রুপের পাল্টা কর্মসূচিতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে গেলে পুলিশ দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, পুলিশের অনুমতি ছাড়াই এনামুল ও জুয়েল দুই গ্রুপের পাল্টা মানবন্ধন কর্মসূচি পালন করতে গেলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইউএনও হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ বলেন, সকলকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি। স্মারকলিপি পেয়েছি। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।