ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:১০

নদীতে ভাসছিল মধ্যবয়সী নারীর মরদেহ

এসএম জসিম
জুন ২৭, ২০২২ ২:২০ পূর্বাহ্ণ
পঠিত: 129 বার
Link Copied!

বরগুনায় নদী থেকে অজ্ঞাত মধ্যবয়সী এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার (২৪ জুন) রাতে পাথরঘাটার নাচনাপাড়া ইউনিয়নের শিংড়াবুনিয়া এলাকায় নদীতে ভাসমান অবস্থায় তাকে পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উদ্ধার হওয়া নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং বেশ কিছুদিন আগে ওই এলাকায় তাকে ঘুরতে দেখা যেত। তবে তার নাম পরিচয় সম্পর্কে এখন পর্যন্ত কেউ কিছু বলতে পারেনি।

প্রত্যক্ষদর্শী মাহবুব মিয়া জানান, সন্ধার দিকে ধান ক্ষেতে কাজ শেষ করে তিনি বাড়ির পাশের খালে গোসল করতে গেলে মরদেহ ভেসে যেতে দেখেন। এসময় তিনি চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে দেখেন এক নারীর মরদেহ।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ময়না তদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাকে শনাক্তের জন্য পাশ্ববর্তী থানাগুলোতে ছবি পাঠানো হচ্ছে। শনাক্ত করা গেলে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।