ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৬

মহানবীকে কটূক্তি : পাথরঘাটা উত্তপ্ত

কাজী রাকিব
জুন ১৪, ২০২২ ৩:২৪ পূর্বাহ্ণ
পঠিত: 269 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় নবী (সঃ) এবং আয়েশা (রাঃ) সম্পর্কে ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং তাদের মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দালের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামইয়াতে হিজবুল্লাহ। এতে হাজারো ধর্মপ্রাণ মুসল্লীরা অংশ নেন।

সোমবার আছরের নামাজের পর পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের দক্ষিণ গেট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়ে বিজেপি নেতাদের মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এতে বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা জমইয়াতে হিজবুল্লাহর সভাপতি কাজী মোহাম্মদ তোহা, সাধারণ সম্পাদক সেলিম আজাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, পৌর সভাপতি আবু ছালেহ নেছারী, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা সাহাদাত হোসাইন প্রমুখ।

এসময় বক্তারা বাংলাদেশ সরকারকে ভারতের বিজেপি নেতাদের এরুপ ধৃষ্টতামুলক ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতি তীব্র ঘৃণা, প্রতিবাদ ও নিন্দা জানানোর আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।