ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৫

সাব রেজিষ্ট্রি অফিস সহকারিকে পুলিশে সোপার্দ

পাথরঘাটা প্রতিনিধি
জুন ৯, ২০২২ ১:১৭ অপরাহ্ণ
পঠিত: 309 বার
Link Copied!

পাথরঘাটায় সাব রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারি (পি আর এল) মো. শাজাহান হাওলাদারের বিরুদ্ধে দলিল চুরির অভিযোগ এনে পুলিশে সোপার্দ করেছে সাব রেজিষ্ট্রার হাসিবুল হক সোভন। সোমবার বিকাল ৩ টার সময় দলিলসহ তাকে অফিসের মধ্যে হাতেনাতে আটক করা হয়। পাথরঘাটা থানার ওসি মোঃ আবুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মো. শাজাহান হাওলাদার বলেন, সোভন স্যার ও আমার গ্রামের বাড়ি পাশাপাশি। পারিবারিক বিরোধের জের মেটাতে আমাকে হেনস্তা করছে।

সাব রেজিষ্ট্রি অফিসের ঝাড়ুদার গোপাল মালাকার বলেন, সোমবার বেলা ১ টার সময় অবসর কালিন ছুটিতে থাকা (পি, আর, এল) অফিস সহকারি শাজাহান মিয়া এসে অফিসের আলমারি থেকে দু’টি দলিল নিয়ে বাজারের দিকে যাচ্ছিলেন। এমন সময় শোভন স্যারকে ফোনে জানালে তিনি শাজাহান মিয়াকে ধরে আনতে বলে। তাৎক্ষনিক আমি এবং সদ্য যোগদানকারি অফিস সহকারি কিশোর বড়াল তাকে ধরে এনে তার কাছ থেকে ২০১৯ সালের ২৮৯৫ ও ২৯০১ নং দু’টি দলিল উদ্ধার করি। পরে সাব রেজিষ্ট্রার জিজ্ঞাসাবাদ করে পুলিশে সোপার্দ করেন।

সাব রেজিষ্ট্রাার হাসিবুল হক সোভন জানান, শাজাহান সাহেব আমার গ্রামের বাড়ির প্রতিবেশী। তার সাথে আমার পারিবারিক কোন বিরোধ নেই। আমি পাথরঘাটায় যোগদান করার পর ২৮ এপ্রিল অবসর কালিন ছুটিতে গেছেন তিনি। সে দীর্ঘ দিন এখানে কাজ করায় অফিসের কাগজপত্রেও অনেক ঝামেলা করেছে। আজকে সে অফিসে এসে দলিল চুরি করে যাওয়ার সময় অফিস কর্মচারীরা তাকে দলিলসহ আটক করেছে। আমি আমার উপরস্থ কর্মকর্তার পরামর্শ অনুযায়ী তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে পুলিশে সোপার্দ করেছি।

শাজাহান হাওলাদার জানান, আমি অফিসের কাগজপত্র বুজ দেয়ার জন্য দলিল দুটি ফটো কপি করার জন্য নিয়ে যেতে চাই ছিলাম। এ সময় আমাকে ধরে পরিকল্পিত ভাবে চক্রান্ত করে পুলিশে সোপার্দ করেছে। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাসার জানান, পাথরঘাটার সাব রেজিষ্ট্রাার হাসিবুল হক তিনি বাদী হয়ে শাজাহানের বিরুদ্ধে একটি মামলা করেছে। আমি আইনী প্রক্রিয়ার মাধ্যমে তাকে কোর্টে সোপার্দ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।