ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৯

বিয়ে করতে না পারায় বাবাকে খুন, ছেলে আটক

কাজী রাকিব
জুন ৭, ২০২২ ৩:২৩ অপরাহ্ণ
পঠিত: 272 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় ছেলের লাঠির আঘাতে নিহত হয়েছেন বাবা নিরঞ্জন শীল (৫৫)। এ ঘটনায় ছেলে নেপাল (২৫) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের উত্তর হাতেমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিরঞ্জন শীল একই এলাকার মৃত গোপাল শীলের ছেলে।

নিহতের স্ত্রী রাধারানী জানান, দীর্ঘদিন ধরে বিয়ের জন্য পরিবারকে চাপ দিচ্ছিল ছেলে নেপাল। কিন্তু ছেলে কোনো কাজ না করায় মেয়ে পাচ্ছিলাম না। অপরদিকে, নেপালের সৎ ফুফু বিয়ের আশ্বাসে বাবার কাছ থেকে জমি লিখিয়ে নিতে বলেন। এ নিয়ে সকালে বাবা-ছেলে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নেপাল তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠায়। বরিশাল নেওয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছেলেকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।