ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১০

পাথরঘাটায় পাগলা কুকুরের কামড়ে শিশুর মাথায় ২ ডজন সেলাই

কাজী রাকিব
মে ২৩, ২০২২ ১২:২০ পূর্বাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় পাগলা কুকুরের কামড়ে দু বছরের শিশু‌ হাবিবার মাথায় ২৪টি সেলাই লেগেছে। রবিবার বিকেল সাড়ে চারটার দিকে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার রায়হানপু ইউনিয়নে। তবে শিশুটি আশংকামুক্ত বলে জানিয়েছেন স্থানীয় গ্রাম ডাঃ শওকাত হোসেন।

হাবিবা রায়হানপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাবিব মিয়ার মেয়ে।

হাবিব মিয়া জানান, দুপুরের খাবারের পর বেলা সাড়ে চারটার দিকে আমাদের ঘর থেকে পার্শ্ববর্তী শাহ্ আলমের ঘরে যায় হাবিবা। এসময় শাহ্ আলমের পালিত কুকুরটি হাবিবার মাথায় কামড় দিয়ে চামড়া ধরে টেনে হিছড়ে নিয়ে যেতে চেষ্টা করে। বিষয়টি আমরা টের পেয়ে কুকুরটিকে ধাওয়া দিলে হাবিবাকে রেখে সরে যায়। এতে হাবিবার মাথার চামড়া ছিঁড়ে থেঁতলে যায়। তাৎক্ষণিক স্থানীয় বাজারে নিয়ে চিকিৎসা করাই।

স্থানীয় গ্রাম চিকিৎসক শওকত হোসেন জানান, কুকুরের কামড়ে শিশুটির মাথার চামড়া থেঁতলে গিয়েছে। তার মাথায় চব্বিশটি সেলাই দেয়া হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।