ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৫০

ছাত্রলীগ সভাপতিসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

অমল তালুকদার
মে ১৫, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ
পঠিত: 145 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জনি পঞ্চায়েতের উপর হামলার ঘটনায় মামলা দায়ের।

পাথরঘাটা পৌরসভার ৪ নং ওয়ার্ডের আউয়াল মাস্টারের ছেলে মো. সুজন আকন (২৮) কে প্রধান আসামি এবং ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো.শাহজাহান হাওলাদারের ছেলে পৌর ছাত্রলীগের সভাপতি শাহজাদা হাওলাদার সোহাগ (২৮) কে ২ নম্বর আসামিসহ মোট ১১ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামলার শিকার ছাত্রলীগ সভাপতি জনি’র চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো.কামাল পঞ্চায়েত মামলাটি দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার।

মামলার অন্য আসামিরা হলেন, ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মো. ইসমাইল সরদারের ছেলে আবু বকর(২৮) , ওয়ার্ডের ইউনুস আগুনের ছেলে সৈকত(২২), ৭নং ওয়ার্ডের মৃত তৈয়ব আলীর ছেলে জিসান(২৮) ৩ নং ওয়ার্ডের নাসিরুদ্দিন প্রিন্সের ছেলে তৌসিফ(২০) কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামের মো. রাসেল মিয়ার ছেলে সনি (২১) পৌরসভার ৪ নং ওয়ার্ডের জাহাঙ্গীর হোসেনের ছেলে আশফিক (২৮) ৫নং ওয়ার্ডের মহিউদ্দিন খলিলের ছেলে হাসিব রায়হান (২৩) সহ ১১জন এবং অজ্ঞাত ২জন সহ মোট ১১জনকে আসামী করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, স্থানীয় ছাত্রলীগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সম্মুখে কুপিয়ে জখম করা হয় পাথরঘাটা পৌরসভা ৯ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জনি পঞ্চায়েত কে।

বিষয়টি প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ওয়ালিদ মক্কি বলেন, ব্যক্তির দায় পাথরঘাটা ছাত্রলীগ নেবে না এবং ছাত্রলীগে কোনো সন্ত্রাসী কিংবা মাদকসেবীর স্থান হবে না।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবুল বাশার বলেন, শনিবার মামলা হয়েছে ।এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তবে অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।