ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩৩
আজকের সর্বশেষ সবখবর

পরিবারের ঈদের কেনাকাটায় আসা জেলের সর্বস্ব ছিনতাই

পাথরঘাটা সংবাদদাতা
এপ্রিল ২৯, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
পঠিত: 197 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় জয়নাল নামে এক জেলে ছিনতাইকারির কবলে পরে তার পরিবারে ঈদ উৎসব শেষ হয়ে গেছে।

মঙ্গলবার হাটের দিন বিকাল ৫টার দিকে ঈদের কেনাকাটা করতে এসে ছিনতাইকারিরা তার কাছ থেকে ৯০ হাজার টাকা নিয়ে গেছে। অর্থনৈতিকভাবে তিনি এখন নিঃশ্ব হয়ে গেছে।

জেলে জয়নাল জানান, কয়েকদিন আগে চরলাঠিমারা গ্রামের বাসিন্দা মৎস্য পাইকার হেমায়েত তার কাছে মাছ বিক্রি করার প্রস্তাব দেয় জয়নালকে। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় জয়নালকে বিভিন্ন ভাবে হয়রানী করে। পরে মঙ্গলবার ঈদের বাজার এবং জাল কেনা জন্য ব্র্যাক এনজিও থেকে ৯০ হাজার টাকা লোন উত্তোলন করে পাথরঘাটা বাজারে হক মার্কেটে কেনাকাটা করার জন্য আসে এ সময় হেমায়েত ও তার সাথে আরো ৪/৫ জন সহযোগিদের নিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। তাৎক্ষনিক পুলিশ ছিনতাইকারিদের ধরার চেষ্টা করেও তাদের ধরতে পারেনী।

জয়নাল বলেন, আমার একমাত্র উপার্জনের পথ মাছ ধরা। ছেলেমেয়েদের জন্য ঈদের কেনাকাটাসহ মাছ ধরার জাল কেনার জন্য লোন টাকা নিয়ে বাজারে এসেছিলাম। তাও ছিনতাই করে নিয়ে গেছে। এখন আমি নিঃস হয়ে গেছি। ছেলেমেয়েদের জন্য কিছু কেনাকাটা করতে না পেরে বাড়িতে যাইনী। রাতে বাজারের একটি মসজিদে রাত কাটিয়েছি। বাড়ির জন্য ঈদের কেনাকাটা করতে না পারলে আমার আত্মহত্যা ছাড়া উপায় নাই।

এ ব্যপারে অভিযুক্ত হেমায়েত বলেন, টাকা ছিনতাইয়ের কোন ঘটনাই ঘটেনি। এ অভিযোগ সম্পুর্ণ মিথ্যা।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ ব্যপারে একটি অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।