ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪২

পাথরঘাটায় সাংবাদিকের বাবার রুহের মাগফিরাত কামনা

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
পঠিত: 266 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক আমাদের কন্ঠের স্টাফ রিপোর্টার মো. জাফর ইকবাল এর বাবা মো. আলতাফ হোসেন (৬৭) এর রুহের মাগফিরাত কামনায় ইসালে সওয়াব দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল এলাকায় তার নিজ বাড়িতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চরদুয়ানী গাজীবাড়ী হাফেজি মাদ্রাসার পরিচালক আলহাজ্ব হাফেজ আব্দুল খালেক।

এতে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পাথরঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাহাঙ্গীর হোসাইন, সাবেক ভার প্রাপ্ত অধ্যক্ষ মো. জাহাঙ্গীর অালম মল্লিক, পাথরঘাটা কলেজের সহকারী অধ্যাপক (ইসলামিক স্টাডিজ) ও পাথরঘাটা কলেজ জামে মসজিসদের খতীব মো. আমিনূল হক, পাথরঘাটা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ, চরদুয়ানী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুর রহমান জুয়েল, সাবেক চেয়ারম্যান এম কামরুল ইসলাম, বরগুনা প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব দাস, সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুক, বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, পাথরঘাটা উপজেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. ফারুক,পাথরঘাটা পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মোস্তাফিজুর রহমান সোহেল, খলিফারহাট ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু বক্কর মোল্লা, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মৃধা,সহ স্থানীয় আলেম ওলামা, সাংবাদিক, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে গত ২৬ মার্চ শনিবার সকাল পোনে সাত টায় আলতাফ হোসেন চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল এলাকায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ওই দিন সাড়ে তিনটায় জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।