ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩২

পথচারীদের মাঝে বিনামূল্যে কুরআন শরীফ বিতরণ

পাথরঘাটা প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২২ ১০:০৫ অপরাহ্ণ
পঠিত: 177 বার
Link Copied!

মাহে রমজানকে গিরে বরগুনার পাথরঘাটায় তরুনদের প্রতিষ্ঠিত সংগঠন আগ্রগামী ফাউন্ডেশনের উদ্যোগে ২০ পথচারীদের মাঝে পবিত্র আল কোরআন বিতরণ করা হয়েছে। এ বিতরণ আরো ২ দিন অব্যহত থাকবে বলেনও জানা গেছে।

বোরবার (২৪ এপ্রিল) সকাল ১০ টার সময় পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে বিভিন্ন পথচারীদের মাঝে এগুলো বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নাগরিক আধিকার ফোরামের সভাপতি সাংবাদিক শফিকুল ইসলাম খোকন, অগ্রগামী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা গোলাম রাব্বি খান, পাথরঘাটা উপজেলা প্রেসকাবের সাধারন সম্পাদক এএসএম জসিম, ফাউন্ডেশনের সদস্য বশির সিকদার, আল আমিন, জাহিদ তালুকদার, আরিফ প্রমুখ।

এ বিষয়ে গোলাম রাব্বি খান জানান, একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ দিন ধরেই আমরা কিছু তরুনরা আগ্রগামী ফাউন্ডেশন নিয়ে কাজ করে আসছি। মাহে রমজানকে গিরে আমাদের পবিত্র আল কোরআন বিতরন আরো ২ দিন অব্যহত থাকবে। আমাদের সাথে যদি কেউ একাত্ততা পোষন করতে চান তবে তারাও আমাদের সাথে কাজ করতে পারবে।

নাগরিক আধিকার ফোরামের সভাপতি শফিকুল ইসলাম খোকন বলেন, মহা পবিত্র কোরআন বিনামূল্যে প্রদান করা আসলেই সৌভাগ্যের বিষয়। এমন মহৎ কাজের সাথে থাকতে পেরে আমি ধন্য। এসময়ে তরুনরা মাদক সেবন, মোবাইলে আসক্তি হয়ে থাকে বেশিরভাগ। কিন্তু কিছু সংখ্যক তরূন এমন কাজে এগিয়ে এসেছে তাদের ধন্যবাদ জানাই।

সমাজে যারা বিত্তবানরা আছেন তাদের এমন মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আমরা এর আগেও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি, মানসিক ভারসাম্যহীনদের মাঝে খাবার বিতরণ করছি তা আজও অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।