ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৯

চারবেলা খাবার সুবিধাসহ ১০ হাজার নেতাকর্মী ঘুরে এলো পদ্মা সেতু

কাশেম হাওলাদার
জুন ২৭, ২০২২ ২:২৯ পূর্বাহ্ণ
পঠিত: 134 বার
Link Copied!

উদ্বোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। ইতিহাসের এই মাহেন্দ্রক্ষনের স্বাক্ষি হতে বরগুনা থেকে নৌপথে ৭টি বহুতল বিলাসবহুল লঞ্চে ১০ হাজার মানুষ গিয়েছিল পদ্মা পাড়ে।

শুক্রবার বিকালে জেলার ছয়টি উপজেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মী নিয়ে লঞ্চগুলো মুন্সিগঞ্জের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সেখানে সেতু উদ্বোধন শেষে শনিবার বিকালে পুনরায় বরগুনার উদ্দেশ্যে রওনা দিয়ে রবিবার সকালে বরগুনা এসে পৌঁছায়।

বরগুনা জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, নেতা কর্মীদের আসা-যাওয়া ভাড়া ফ্রি। সেই সাথে চারবেলা খাবারের ব্যবস্থা করে জেলা আওয়ামী লীগ।

আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান জানান, পদ্মা সেতুর ইতিহাসে নাম লেখাতে উদ্বোধনী সভায় যোগ দিতে আমরা আমতলী উজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী লঞ্চযোগে জননেত্রীকে স্বাগত জানাতে পদ্মা পাড়ে যাই।

বরগুনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু জানান, বরগুনা জেলা আওয়ামী লীগের আয়োজনে ৭টি লঞ্চ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়। উদ্বোধনী মাহেন্দ্রক্ষণে সাক্ষী হতে প্রায় ১০ হাজার নেতাকর্মী সেখানে ছিলাম।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু জানান, বরগুনা থেকে ৭টি লঞ্চে অন্তত ১০ হাজার নেতাকর্মী শনিবার সকালে পতাকা হাতে পদ্মাপাড়ে ছিল। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নেতাকর্মীদের সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।