ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৫

নলছিটি যাচ্ছে পুড়ে যাওয়া ‘অভিযান-১০’

ঝালকাঠি প্রতিনিধি
আগস্ট ১৩, ২০২২ ৮:৩৩ অপরাহ্ণ
পঠিত: 120 বার
Link Copied!

ঝালকাঠির সুগন্ধা নদীতে আগুনে পুড়ে যাওয়া এমভি অভিযান-১০ লঞ্চটি মেরামতের জন্য সরিয়ে নেওয়া হচ্ছে।

শনিবার (১৩ আগস্ট) বিকালে লঞ্চটি বলগেটের সঙ্গে বেধে মেরামতের জন্য নলছিটির নিজাম শিপিং ডকইয়ার্ডের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

ঝালকাঠি থানার এসআই নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পুড়ে যাওয়ার পর থেকে লঞ্চটির জিম্মাদার ছিলেন ঝালকাঠি থানার এসআই নজরুল ইসলাম। তিনি আজ বিকেলে লঞ্চের মালিক হাম জালাল শেখের কাছে লঞ্চটি হস্তান্তর করেন।

পুলিশ বলছে, মালিক পক্ষের আবেদনের প্রেক্ষিতে গত ২৪ জুলাই নৌ আদালত পুড়ে যাওয়া লঞ্চটি হস্তান্তরের আদেশ দেন। সেই আদেশের কপি ঝালকাঠি থানায় আসে ২৬ জুলাই। শনিবার ঝালকাঠি থানা থেকে কাগজপত্র দেখিয়ে জিম্মায় থাকা লঞ্চটি অবমুক্ত করে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, গত বছরের ২৩ ডিসেম্বর রাতে সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চে আগুন লেগে ৪৭ জন যাত্রী মারা যান। এ ঘটনায় লঞ্চটি আটক করে ঝালকাঠি থানা পুলিশ।

অভিযান-১০ লঞ্চের মালিক পক্ষের প্রতিনিধি মো. আবু হানিফ বলেন, আদালতের মাধ্যমে জামিন নিয়ে মেরামতের জন্য লঞ্চটি ডকইয়ার্ডে নিয়ে যাওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।