ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪০

নিজের সিনেমা দেখে নিজেই বিরক্ত, কাঁদলেন বিজয়

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১, ২০২২ ১২:২৩ পূর্বাহ্ণ
পঠিত: 145 বার
Link Copied!

দক্ষিণী সুপারস্টার তারকা বিজয় দেবেরাকোন্ডা। ক্যারিয়ারে প্রথম বলিউড সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত প্রথম সিনেমা ‘লাইগার’ মুক্তিও পেয়েছে ইতোমধ্যেই। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের চিত্রনায়িকা অনন্যা পান্ডে।

কাজের শুরুতে সিনেমাটি নিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন বিজয়। তবে সিনেমাটি মুক্তির পর মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ তৈরি হলেও এখন আর সিনেমাটি নিয়ে নেই আলোচনা।

এবার নিজের সিনেমা দেখে বিরক্ত হয়ে নিজেই কাঁদলেন দক্ষিণী এই তারকা অভিনেতা। সিনেমার চূড়ান্ত ফলাফল এতো খারাপ হবে এমনটি ভাবতেই পারেননি তিনি। তাই কেঁদেকেটে একাকার এ সুপারস্টার।

হায়দরাবাদের এক প্রেক্ষাগৃহে ‘লাইগার’ দেখতে গিয়ে কেঁদেছেন বিজয় দেবেরাকোন্ডা। সেখানে তিনি জানিয়েছেন, কাঁদছিলেন সিনেমার দৈন্য দেখেই। চূড়ান্ত ফলাফল এমন হবে তিনি নাকি ভাবেননি। বলিউডে নিজের প্রথম অভিনয় দেখে বিজয় নিজেই হতাশ।

দুর্বল চিত্রনাট্য এবং চিত্রগ্রহণ সব মিলিয়েই বক্স অফিসে ধরাশায়ী পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।