ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৭

আইনজীবীর সপ্তম বিয়ে, প্রথম স্ত্রী-সন্তানকে ঘরছাড়া

নিজস্ব প্রতিনিধি
মার্চ ১৪, ২০২২ ১:৪৭ পূর্বাহ্ণ
পঠিত: 256 বার
Link Copied!

বরগুনা পৌর শহরে এক আইনজীবীর বিরুদ্ধে ঘর থেকে তাড়িয়ে দিয়ে গেটে তালা দিয়ে রাখার অভিযোগ এনেছেন ওই আইনজীবীর স্ত্রী ও সন্তান।

আইনজীবী স্বামীর নির্যাতন সইতে না পেরে তার বিরুদ্ধে মামলা করেন স্ত্রী। বর্তমানে ওই মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করতেই এমনটা করেছেন ওই আইনজীবী অভিযোগ স্ত্রী-সন্তানের।

ঘটনাটি ঘটেছে বরগুনা পৌর শহরের কলেজিয়েট হাইস্কুল সড়কে। ভুক্তভোগী ওই নারীর নাম জিনাত আরা বেগম (৫৫)। তিনি কলেজিয়েট সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। অভিযুক্ত স্বামী আইনজীবী আবদুল মালেক।

জিনাতের অভিযোগ, একে একে ৭ বিয়ে করেছেন তার স্বামী। যৌতুকের টাকা দিতে না পেরে নির্যাতনের শিকার হয়ে মামলা করায় তাকে (প্রথম স্ত্রী) বাড়িতে ঢুকতে দিচ্ছেন স্বামী।

বাড়িতে ঢুকতে না পেরে ‘৯৯৯’ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে। অভিযুক্ত মালেক এপর্যন্ত সাতটি বিয়ে করেছেন বলে জানা যায়। বর্তমানে তিনি তার সপ্তম স্ত্রীর সাথে থাকছেন।

যোগাযোগের চেষ্টা করেও এবিষয়ে ওই আইনজীবীর কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে ভুক্তভোগী মা-ছেলের পাশে থাকার কথা জানিয়েছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।