ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:২৮
আজকের সর্বশেষ সবখবর

কবর প্রস্তুত করে হাদিসুরের অপেক্ষায় পরিবার

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৩, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ
পঠিত: 276 বার
Link Copied!

ইস্তাম্বুলে তুষারাপাতের কারণে ফ্লাইট বাতিল হওয়ায় নিহত নাবিক হাদীসুরের বাড়িতে ফেরা আরও বিলম্বিত হচ্ছে।

দীর্ঘ ১১ দিন পর রবিবার (১৩ মার্চ) হাদিসুরের মরদেহ দেশে ফিরিয়ে নিয়ে আসার কথা ছিল। রাত ৮টায় তুর্কি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মরদেহ হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছাবে এমনটাই জানিয়েছিলেন সংশ্লিষ্টরা।

কিন্তু ইস্তাম্বুলে তুষারাপাতের কারণে ফ্লাইট বাতিল হওয়ায় হাদিসুরের মরদেহ পৌঁছতে বিলম্বিত হচ্ছে।

স্বজনরা মরদেহ পাওয়ার অপেক্ষায় থাকলেও তাঁকে নিয়ে কখন নাগাদ দেশে পৌঁছবে সে সময়টা এখনো অনিশ্চিত।

দেশে ফিরে হাদিসুরের মরদেহ নিয়ে আসার কথা রয়েছে গ্রামের বাড়িতে। সেখানে বাড়ির পেছনের মাঠে জানাজা শেষে দাদা-দাদীর কবরের পাশে চিরনিন্দ্রায় শায়িত করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার। ইতোমধ্যে সেখানে কবরের নমুনা করে রাখা হয়েছে।

উল্লেখ্য, ইউক্রেনে রাশিয়ার সামরিক অভিযান শুরু হওয়ার পর অলভিয়া বন্দরে আটকা পড়ে বাংলাদেশি জাহাজ বাংলার সমৃিদ্ধ। সেখানে নোঙর করা অবস্থায় গত ২ মার্চ রকেট হামলার শিকার হয়। ওই হামলায় নিহত হন নাবিক হাদিসুর রহমান আরিফ।

নিহত নাবিক হাদিসু রহমান বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষক আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।